প্রভাকরদী শরীফে সাইয়্যিদাতুনা হযরত দাদী হুযুর কিবলা আলাইহাস সালাম উনার সুমহান বিছালী শান মুবারক ২৫ শে শাওওয়াল শরীফ উপলক্ষে ঈছালে ছাওয়াব মাহফিল অনুষ্ঠিত

গত ২৫শে শাওওয়াল শরীফ ছিলো- আজিমুশ্বান রাজারবাগ শরীফ সিলসিলার মহাসম্মানিতা আমাদের সাইয়্যিদাতুনা হযরত দাদী হুজুর কিবলা আলাইহাস সালাম উনার সুমহান বিছালী শান মুবারক প্রকাশ দিবস। এই মহান দিবস উপলক্ষে নুরানীগঞ্জ জেলার আড়াইহাজার থানার প্রভাকরদী শরীফ গ্রামে সারাদিনব্যাপী আয়োজন করা হয় ঈসালে সাওয়াব মাহফিল। বাদ ফজর হতে পবিত্র ঈসালে সাওয়াব মাহফিল উনার র্কাযক্রম শুরু হয়।

পবিত্র মাজার শরীফ জিয়ারত, খতমে কুরআন শরীফ, হামদ নাত কাছিদা শরীফ আশেকিন জাকিরীন মুহিব্বীনগন দলে দলে একের পর এক করতে থাকেন। বাদ জোহর হতে সাইয়্যিদাতুনা হযরত দাদী হুজুর কিবলা কাবা আলাইহাস সালাম উনার সুমহান শান মুবারক সর্ম্পেকে আলোচনা করা হয়।

আলোচন করেন- কেন্দ্রীয় ছাত্র আনজুমান উনার বিশিষ্ট আমিল মুহম্মদ মুস্তাজিবুর রহমান ওয়াকী ভাই। অতঃপর প্রধান আলোচক হিসেবে আলোচনা ও দুয়া মুনাজাত পেশ করেন, মুফতিয়ে আযম আল্লামা আবুল খায়ের মুহম্মদ আজীজুল্লাহ ভাই।

প্রভাকরদী শরীফ মিয়া বাড়ী সংলগ্ন গোটা এলাকা আশেকীন জাকেরীন মুহিব্বীনদের পদচারনায় সারাদিন মুখরিত থাকে। আশেপাশে বাজার ও বিভিন্ন বাড়ী ও অফিসে আনজুমান উনার দাওয়াতী কার্যক্রম করেন- কেন্দ্রীয় আনজুমান উনার আমিল গোলাম মুনজির ও মুহম্মদ আরিফুল খবীর ভাই। সর্বশেষ তবারুক বিতরণের মাধ্যমে আজিমুশ্বান ঈসালে সাওয়াব মাহফিল উনার আনুষ্ঠানিকতা সমাপ্ত হয়।

এখানে আপনার মন্তব্য রেখে যান