সুমহান পবিত্র ১৪ই রজবুল হারাম শরীফ: সম্মানিত হযরত আহলু বাইত শরীফ আলাইহিমুস সালাম উনাদের ৬ষ্ঠ ইমাম, আওলাদে রসূল হযরত ইমামুস সাদিস আলাইহিস সালাম উনার পবিত্র বিছালী শান মুবারক প্রকাশ উনার দিবস।

পবিত্র হাদীছ শরীফ উনার মধ্যে ইরশাদ মুবারক হয়েছে, “তোমরা হযরত আহলু বাইত শরীফ আলাইহিমুস সালাম উনাদেরকে মুহব্বত করো। কারণ, উনারা মহান আল্লাহ পাক উনার নিকট মকবুল।” সুবহানাল্লাহ!
আওলাদে রসূল, ইমামুস সাদিস আলাইহিস সালাম তিনি আহলু বাইত শরীফ আলাইহিমুস সালাম উনাদের অন্যতম এবং ১২তম ইমাম উনাদের মধ্যে ৬ষ্ঠতম ইমাম। সুবহানাল্লাহ!
আমীরুল মু’মিনীন হযরত কাররামাল্লাহু ওয়াজহাহূ আলাইহিস সালাম উনার সম্মানিত আওলাদ হচ্ছেন সাইয়্যিদু শাবাবি আহলিল জান্নাহ ইমামুছ ছালিছ মিন আহলি বাইতি রসূলিল্লাহি ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম। আর উনার সম্মানিত আওলাদ হচ্ছেন সাইয়্যিদুনা হযরত ইমাম যাইনুল আবিদীন আলাইহিস সালাম আর উনার আওলাদ হচ্ছেন সাইয়্যিদুনা হযরত ইমাম মুহম্মদ বাকির আলাইহিস সালাম; আর উনারই আওলাদ হচ্ছেন সাইয়্যিদুনা হযরত ইমাম জা’ফর ছাদিক্ব আলাইহিস সালাম। সুবহানাল্লাহ!
যিনি এই পবিত্র রজবুল হারাম শরীফ মাস উনারই ১৪ তারিখ পবিত্র বিছালী শান মুবারক প্রকাশ করেন। তাই সকলের জন্য ফরয হচ্ছে, উনার পবিত্র সাওয়ানেহে উমরী মুবারক জেনে উনাকে যথাযথ মুহব্বত অনুসরণ অনুকরণ করা। কেননা উনার মুহব্বত ও অনুসরণ অনুকরণ মহান আল্লাহ পাক উনার এবং উনার রসূল, নূরে মুজাসসাম, হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনাদের রেযামন্দি মুবারক হাছিলের কারণ।

এখানে আপনার মন্তব্য রেখে যান